1. rashrafulofficial@gmail.com : Asraful Islam : Asraful Islam
  2. vorernews.info@gmail.com : admi2017 :
  3. allensumon19@gmail.com : allen sumon : allen sumon
  4. mehrazkhanopy159@gmail.com : Admin4 :
  5. rkrony647@gmail.com : Mohammad Rony : Mohammad Rony
ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ডাব্লুটিসি ফাইনালের আয়োজক সাউদাম্পটন সীমিত শ্রোতা দেখতে পাবে: আইসিসি - VorerNews.com
ব্রেকিং নিউজঃ
জলবায়ু তথ্য: অর্থ সিদ্ধান্ত গ্রহণের জন্য নতুন কী প্রিন্স হ্যারি যেসব শিশুদের বাবা-মা হারিয়েছেন তাদের কভিড -১৯-তে বলেছেন: ‘আপনি একা নন’ বাংলাদেশ পাকিস্তান, ভারত ও শ্রীলঙ্কার চেয়ে সুখী আ.লীগ ক্ষমতায় এলে সাম্প্রদায়িক সম্প্রীতি ক্ষতিগ্রস্থ: ফখরুল ফেসবুকে বাবা মার কাছে ক্ষমা চেয়ে যুবকের আত্মহত্যা মাত্র ২০ বছর বয়সেই সফল ডিজিটাল মার্কেটার মেহরাজ খান অপি অর্থবছর 21-এ 8 শতাংশ সংকোচনের পরে অর্থনীতি 11 শতাংশে প্রত্যাবর্তন করবে: ক্রিসিল রেটিং জটিল এবং কঠিন পরিস্থিতির জন্য প্রস্তুত থাকুন: রাষ্ট্রপতি শি চীন পিএলএকে বলেছেন পাকিস্তানের আক্রমণে চীনা নাগরিক সামান্য আহত হয়েছে আইপিএল টি ২০ বিশ্বকাপ ২০২২ প্রস্তুতিতে সহায়তা করবে: ইংল্যান্ডের উইকেটরক্ষক স্যাম বিলিংস বিল

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ডাব্লুটিসি ফাইনালের আয়োজক সাউদাম্পটন সীমিত শ্রোতা দেখতে পাবে: আইসিসি

  • Update Time : Wednesday, March 10, 2021
  • 18 Time View

বুধবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে সাউদাম্পটন জুনে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে উদ্বোধনী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল আয়োজন করবে এবং যুক্তরাজ্যে লকডাউন শিথিলকরণ অব্যাহত রাখলে সীমিত সংখ্যক ভক্তদের অনুমতি দেওয়া যেতে পারে।

গেমটি 18-22 জুন সাউদাম্পটনের হ্যাম্পশায়ার বাউলে একটি বায়ো-সুরক্ষিত বুদ্বুদের ভিতরে খেলা হবে। সোমবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি পিটিআইয়ের কাছে অনুষ্ঠানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আইসিসির বিবৃতিতে বলা হয়েছে, “ইউ কে সরকারের সিওভিড -১৯ লকডাউন ব্যবস্থাগুলি পর্যায়ক্রমে সহজ করার আগেই পরিকল্পনা অনুসারে, আশা করা হচ্ছে যে সীমিত সংখ্যক ভক্তকে হ্যাম্পশায়ার বাউলে ফাইনাল দেখার অনুমতি দেওয়া হবে,” আইসিসির বিবৃতিতে বলা হয়েছে।

প্রথমদিকে, ফাইনালটি লর্ডসে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু আইসিসি বোর্ড এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কোভিড -১৯ এর সম্ভাব্য প্রভাবকে কমিয়ে আনা নিশ্চিত করে নিরাপদে মঞ্চস্থ হতে পারে তা নিশ্চিত করার জন্য জায়গাটি পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে। সবাই জড়িত

“হ্যাম্পশায়ার বাউল বাছাইয়ের সময়, আইসিসি ২০২০ সালে পুরো গ্রীষ্মে বায়ো-নিরাপদ আন্তর্জাতিক ক্রিকেট সরবরাহের ইসিবি-র অভিজ্ঞতার উপর দৃষ্টি আকর্ষণ করেছিল। ভেন্যুটি বিশ্ব-মানের খেলার ও প্রশিক্ষণের সুযোগ দেয়, উভয় দলকেই প্রস্তুত করার সর্বোত্তম পরিবেশ প্রদান করে, “আইসিসি জানিয়েছে।

ফাইনালে খেলার যোগ্যতা অর্জনকারী প্রথম দল নিউজিল্যান্ড ছিল এবং শনিবার ইংল্যান্ডের বিপক্ষে ৩-১ সিরিজ জয়ের পরে তারা ভারতের সাথে যোগ দিয়েছে। “আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালটি টেস্ট ক্যালেন্ডারের শীর্ষতম অনুষ্ঠান এবং এই খেলার প্রাচীনতম ফর্মটি এক সপ্তাহব্যাপী উদযাপনের পরিকল্পনা করা হয়েছে,” ক্রিকেটের আইসিসির মহাব্যবস্থাপক জিওফ এলার্ডিস জানিয়েছেন।

ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ অফিসার টম হ্যারিসন আরও বলেছেন: “আমরা আনন্দিত যে আইসিসি দ্য হ্যাম্পশায়ার বাউলে উদ্বোধনী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল আয়োজন করতে বেছে নিয়েছে। বিশ্বের প্রথম সম্পূর্ণ জৈব-সুরক্ষিত ক্রিকেট ভেন্যু হিসাবে এটি নিজেকে সক্ষম দেখিয়েছে এমনকি আন্তর্জাতিক মানের মহামারীটির পটভূমির বিরুদ্ধে আন্তর্জাতিক ম্যাচগুলি সর্বোচ্চ মানের পৌঁছে দেওয়ার বিষয়ে আমি নিশ্চিত। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল একটি দুর্দান্ত অনুষ্ঠান হবে বলে আমি নিশ্চিত। “

Please Share This Post in Your Social Media

More News Of This Category