1. rashrafulofficial@gmail.com : Asraful Islam : Asraful Islam
  2. vorernews.info@gmail.com : admi2017 :
  3. allensumon19@gmail.com : allen sumon : allen sumon
  4. mehrazkhanopy159@gmail.com : Admin4 :
  5. rkrony647@gmail.com : Mohammad Rony : Mohammad Rony
গতি বাড়ানোর জন্য বেদান্টু বিভিন্ন পণ্য - পণ্য, প্রযুক্তি, একাডেমিকস, ব্যবসা এবং বিপণনে নিয়োগ দিচ্ছে - VorerNews.com
ব্রেকিং নিউজঃ
জলবায়ু তথ্য: অর্থ সিদ্ধান্ত গ্রহণের জন্য নতুন কী প্রিন্স হ্যারি যেসব শিশুদের বাবা-মা হারিয়েছেন তাদের কভিড -১৯-তে বলেছেন: ‘আপনি একা নন’ বাংলাদেশ পাকিস্তান, ভারত ও শ্রীলঙ্কার চেয়ে সুখী আ.লীগ ক্ষমতায় এলে সাম্প্রদায়িক সম্প্রীতি ক্ষতিগ্রস্থ: ফখরুল ফেসবুকে বাবা মার কাছে ক্ষমা চেয়ে যুবকের আত্মহত্যা মাত্র ২০ বছর বয়সেই সফল ডিজিটাল মার্কেটার মেহরাজ খান অপি অর্থবছর 21-এ 8 শতাংশ সংকোচনের পরে অর্থনীতি 11 শতাংশে প্রত্যাবর্তন করবে: ক্রিসিল রেটিং জটিল এবং কঠিন পরিস্থিতির জন্য প্রস্তুত থাকুন: রাষ্ট্রপতি শি চীন পিএলএকে বলেছেন পাকিস্তানের আক্রমণে চীনা নাগরিক সামান্য আহত হয়েছে আইপিএল টি ২০ বিশ্বকাপ ২০২২ প্রস্তুতিতে সহায়তা করবে: ইংল্যান্ডের উইকেটরক্ষক স্যাম বিলিংস বিল

গতি বাড়ানোর জন্য বেদান্টু বিভিন্ন পণ্য – পণ্য, প্রযুক্তি, একাডেমিকস, ব্যবসা এবং বিপণনে নিয়োগ দিচ্ছে

  • Update Time : Wednesday, March 10, 2021
  • 23 Time View

ভারতে লাইভ অনলাইন লার্নিংয়ের অগ্রদূত বেদানতু এপ্রিল থেকে জুন ২০২১ সালের মধ্যে ২৫০০ জন কর্মী নেওয়ার পরিকল্পনা ঘোষণা করেছেন। বর্তমানে এই সংস্থার সংখ্যা 000০০০ যা বাড়বে ৮৫০০ কর্মী দলের সম্প্রসারণের পরে। ভারতের অন্যতম শীর্ষস্থানীয় এডটেক ব্র্যান্ড হিসাবে, বেদান্টু 2020 সালে তার প্ল্যাটফর্ম জুড়ে 75 মিলিয়ন ঘন্টা ক্লাস সরবরাহ করে 6X থেকে 7X মজবুত প্রবৃদ্ধি প্রত্যক্ষ করেছে, এটি লাইভ অনলাইন ক্লাসগুলির বিস্তৃত গ্রহণের একটি সাক্ষ্য। প্ল্যাটফর্মের লাইভ ক্লাসে অংশ নেওয়া শিক্ষার্থীর সংখ্যা কে -12 বিভাগে এবং জেইই ও নেট এর মতো প্রতিযোগিতামূলক পরীক্ষাগুলিতে তাত্ক্ষণিকভাবে বৃদ্ধি পেয়ে .3.৩ মিলিয়ন হয়ে দাঁড়িয়েছে। বৃদ্ধির পরবর্তী ধাপটি বাড়িয়ে তুলতে এবং গতি বাড়ানোর জন্য বেদান্টু বিভিন্ন পণ্য – পণ্য, প্রযুক্তি, একাডেমিকস, ব্যবসা এবং বিপণনে নিয়োগ দিচ্ছে।

 

এসসিএএলএলে একটি বিশাল ইমপ্যাক্ট তৈরির লক্ষ্যে এবং লক্ষ লক্ষ শিক্ষার্থীকে সেরা শিক্ষক এবং শেখার সরঞ্জাম দিয়ে ক্ষমতায়ন করার লক্ষ্যে, বেদান্টু অত্যন্ত দক্ষ এবং উত্সাহী শ্রমশক্তি গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছেন।

নতুন ভাড়াগুলি ভারতের প্রিমিয়াম বি স্কুল এবং ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট থেকে প্রবেশ ও মধ্য স্তরে থাকবে। পণ্য বিকাশকারী, প্রকৌশলী, একাডেমিক কাউন্সেলর এবং বিপণনের মতো পেশাদারদের ক্যারিয়ারের সুযোগ প্রদানের দিকে মনোনিবেশ করে, বেদান্টু এক বিচিত্র প্রতিভা পুল তৈরির জন্য দেশজুড়ে নিয়োগ নিচ্ছেন।

ভিসি কৃষ্ণ, সিইও, এবং সহ-প্রতিষ্ঠাতা, বেদানতু বলেছিলেন, “শিক্ষার্থীর আবেগ এবং স্কেল এ প্রভাব আমাদের মূল দর্শনের গঠন করে। আমরা এমন একটি সিস্টেম তৈরির চেষ্টা করেছি যেখানে কোনও শিশু নিজেকে ভালবাসা, যত্নবান এবং শেখার অনুপ্রেরণা বোধ করে। এই অভিজ্ঞতা এবং প্রভাব তৈরিতে আমাদের লোকের অগ্রণী ভূমিকা রয়েছে। অনলাইন লার্নিং গ্রহণের ক্ষেত্রে গৌরব অর্জনের সাথে আমরা লক্ষ্য রেখেছি যে উচ্চ চালিত এবং অনুপ্রাণিত ব্যক্তিদের নিয়োগ দেওয়া যিনি বেদন্তু মিশনের অংশ হতে পারেন। আমরা টায়ার 2-3 বাজারগুলিতে আমাদের উপস্থিতি আরও প্রসারিত করছি, এবং একটি শক্তিশালী দল নিয়ে আমরা আরও অনেক জীবনকে প্রভাবিত করতে এবং শক্তি থেকে শক্তিতে উন্নীত করার লক্ষ্য নিয়েছি ”।

 

উচ্চতর ও ধারাবাহিকভাবে ভাড়া নেওয়ার অভিজ্ঞতা তৈরি করতে এবং সুরক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার হিসাবে রাখার জন্য, বেদান্টু নতুন ভাড়ার জন্য একটি শক্তিশালী দূরবর্তী ভাড়া ও চালনা প্রক্রিয়া প্রতিষ্ঠা করেছেন। বেদানতু সঠিক প্রতিভা এবং অনুরাগী প্রার্থীদের যারা অপ্রত্যাশিত প্রভাব তৈরি করতে বিশ্বাসী তাদের অপ্রত্যাশিত সম্ভাবনাকে কাজে লাগানোর লক্ষ্যে বেদন্তুতে সর্বদা স্বাগত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category