• E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন

সরিষাবাড়ীতে লোহার যন্ত্রাংশভর্তি ট্রাক খাদে, ৩ শ্রমিক নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ২১২ বার পঠিত

জামালপুরের সরিষাবাড়ীতে জগন্নাথগঞ্জ এলাকায় ট্রাক খাদে পড়ার ঘটনায় তিন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন তিনজন। আজ শুক্রবার ভোরে তারাকান্দি-ভূঞাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটিতে লোহার যন্ত্রাংশ ছিল।

নিহত ব্যক্তিরা হলেন আবদুল বারেক (৬০), রিয়াজ উদ্দিন (৫০) ও নাজির উদ্দিন (৫১)। আহত ব্যক্তিরা হলেন হযরত আলী (৬০), শহীদ মিয়া (৪০) ও আয়েজ উদ্দিন (৫২)।

আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত শ্রমিক আবদুল বারেক ও রিয়াজ উদ্দিনের বাড়ি পোগলদিয়া ইউনিয়নের সাঞ্চারপাড় গ্রামে। নাজির উদ্দিনের বাড়ি একই ইউনিয়নের পুঠিয়ারপাড় গ্রামে। আহত ব্যক্তিদের বাড়িও একই এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আওনা ইউনিয়নের জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় তারাকান্দি-ভূঞাপুর সড়কে দুর্ঘটনাটি ঘটে। ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি সড়ক থেকে খাদে পড়ে যায়। ট্রাকের চালক আনিছুর রহমান পালিয়ে গেছেন। এ সময় ট্রাকের ওপরে থাকা শ্রমিকদের তিনজন ট্রাকের নিচে চাপা পড়েন। অপর তিন শ্রমিক ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। সকালে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ট্রাকের নিচ থেকে লাশগুলো উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..