• E-paper
  • English Version
  • সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০২:০৮ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে পানিতে ডুবে দুই কন্যাশিশুর মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ১৭৪ বার পঠিত

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই কন্যাশিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার আব্দুল্লাহপুর পাটিকরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত ওই দুই শিশু হলো পাটিকরপাড়ার সুমন মদির মেয়ে কৃষ্ণা মদি (৬) ও লিটন দের মেয়ে ভারতী দে (৬)। দুই শিশুই স্থানীয় জিহসতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় লোকজন জানান, কৃষ্ণা ও ভারতীর বাড়ি পাশাপাশি। তারা বেশির ভাগ সময় একসঙ্গেই থাকত ও খেলাধুলা করত। শুক্রবার স্কুল বন্ধ থাকায় সকালে বাড়ির পাশে একসঙ্গে খেলছিল। খেলার একপর্যায়ে দুজনে পাশের এক পুকুরে নামে নিখোঁজ হয়। পরে দুজনকে পুকুর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ভারতী দের বড় ভাই কার্তিক দে বলেন, সকাল সাড়ে ১০টার দিকে কৃষ্ণা ও ভারতী নিখোঁজ হয়। বাড়ির আশপাশে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাদের পাওয়া যায়নি। দুপুর ১২টার দিকে পুকুর থেকে দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। পরে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদোস হাসান প্রথম আলোকে বলেন, কিছুক্ষণ আগে দুই শিশুর মৃত্যুর বিষয়টি তিনি জানতে পেরেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..